বগুড়ার শেরপুরে ঢাকাগামী বাসে মেয়ের হাতে মা খুন, মেয়ে আটক

59

স্টাফ রিপোর্টার: বগুড়ার শেরপুর মেয়ে পূজা কর্মকার সিথির ছুরিকাঘাতে মা ঝুমা কর্মকার (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ঢাকা নর্থ সাউথ ইউনিভার্সিটির অনার্সের শিক্ষার্থী পূজা কর্মকার সিথি (২২) কে আটক করে পুলিশ সোর্পদ করেছে।
নিহত ঝুমা কর্মকার শরপুর পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার স্বর্ণ ব্যবসায়ী শেরপুর জুয়েলার্সের স্বত্তাধিকারী রথীন্দ্রনাথ কর্মকার শিবদাসের স্ত্রী। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে চানন্দাইকোনা এলাকায় এসআর পরিবহনের বাসের ভিতর এ ছুরিকাঘাত করে।
পূজা কর্মকার সিথি দীর্ঘদিন ধরে একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তার মা সহ পরিবারের লোকজন ওই প্রেম মেনে না নেয়ায় পরিবারের লোকজনের উপর সে ক্ষুব্ধ ছিল। তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী ১৬ অক্টোবর সোমবার দুপুর ১২ টার দিকে এস আর ট্রাভেলস যাত্রীবাহী কোচে পূজা কর্মকার সিথি তার মা ঝুমা কর্মককার কে সাথে নিয়ে ইউনিভার্সিটির উদ্দেশ্যে ঢাকা যাচ্ছিল।
পথিমধ্যে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা পাবনা বাজার এলাকার দুপুর ১টার দিকে বাসের ভিতরেই মাকে ছুরিকাঘাত করে। পরে বাস থেকে থামিয়ে আহত ঝুমাকে হাসপাতালে নেওয়ার সময় মেয়ে পূজা কর্মকার সিথি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন স্থানীয়রা জবা দধি ভান্ডারের সামনে তাকে আটক করে।
স্থানীয়রা জানান, পূজার ব্যাগ থেকে একটি ধারালো ছুরি বের করে তার মায়ের বুকের বাম পাশে ও পেটে আঘাত করে। এতে ঝুমা কর্মকারকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান। পরে স্থানীয়রা মেয়ে পুজাকে রায়গঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা জানান, এ ঘটনায় রায়গঞ্জ থানার অফিসার ইনচর্জ আইনগত ব্যবস্থা গ্রহন করেছেন।