সামনে নির্বাচন, সবাইকে সতর্ক থাকতে হবে : এলএলবি রানা

42

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৪ আসনের নন্দীগ্রাম ও কাহালুু উপজেলায় অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে গিয়ে নিরাপত্তাসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নিচ্ছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন এবং আর্থিক সহায়তা দিচ্ছেন।

সোমবার নন্দীগ্রাম কলেজপাড়া রাধা গোবিন্দ মন্দিরে পূজামন্ডপ পরিদর্শন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা। হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় শারদীয় দুর্গোৎসব চলাকালে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হাটকড়ই, কল্যাণনগর, পালপাড়াসহ নন্দীগ্রাম ও কাহালু উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। পূজা চলাকালীন যেকোনো ধরণের অনাকাঙ্খিত ঘটনা প্রতিরোধে সবাইকে সতর্ক ও সজাগ থাকার দিকনির্দেশনা দেন।

সংক্ষিপ্ত বক্তব্যে এলএলবি রানা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যেন কেউ কোনো নাশকতা করার চেষ্টা করতে না পারে এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুকুল মিঞা, আওয়ামী লীগ নেতা স্বপন চন্দ্র মহন্ত, আনন্দ কুমার, তীর্থ সলিল রুদ্র, রেজাউল করিম, উপজেলা কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিন আহমেদ, ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম, আল-জাহিদ, আবু রায়হান প্রমুখ।