পিটার হাস বুঝে গেছে বাংলাদেশ এবং জনগণ শেখ হাসিনার কাছেই নিরাপদ : এলএলবি রানা

56

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে বিএনপি ও জামায়াতের হরতাল-অবরোধ বিরোধী ঝটিকা মিছিল অব্যাহত রেখেছে আওয়ামী লীগ। দিনভর গুরুত্বপূর্ণ এলাকায় মহড়া দিয়ে মহাসড়কে ও পৌর সদরের বঙ্গবন্ধু চত্বরে অবস্থান নেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।
বুধবার (৮ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু চত্বর থেকে হরতাল-অবরোধ বিরোধী মিছিল বের করে পৌর ছাত্রলীগ। বিএনপি-জামায়াতের দেশবিরোধী আন্দোলনের নামে মানুষ হত্যা, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও অবৈধ অবরোধের প্রতিবাদে পৌর ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি বলেন, বিএনপি-জামায়াতের ভগবান পিটার হাস। কখনো বলে অবতার! তাদের বগবানকে নিয়ে গেল কয়েকদিন নাচানাচি করলো। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসীদের দেখে সেই পিটার হাসের মুখ বন্ধ হয়ে গেছে। তারা নাশকতাকারীদের পক্ষ ত্যাগ করেছে। হরতাল অবরোধের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস, নির্মমভাবে পুলিশ হত্যা, সাংবাদিকদের ওপর হামলা ও ভয়াবহ সহিংসতা দেখে তাদের ভগবানদের দৌড়ঝাপ থেমে গেছে। পিটার হাস বুঝে গেছে বাংলাদেশ এবং জনগণ শেখ হাসিনার কাছেই নিরাপদ।
নন্দীগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম দুলালের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক শুভ আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম, আবু তৌহিদ রাজীব, আশরাফুল ইসলাম পায়েল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল জাহিদ