বিএনপি বরাবরের মতো অগ্নিসন্ত্রাসের পথ বেছে নিয়েছে : এলএলবি রানা

35

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে পৌর যুবলীগ। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি, আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা, অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্র এবং অবৈধ অবরোধের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে পৌর সদরের বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি বলেন, বিএনপির সন্ত্রাসী ক্যাডারবাহিনী যানবাহনে অগ্নিসংযোগ, ভাঙচুর, সন্ত্রাস ও নাশকতা চালাচ্ছে। জনগণের জানমালের ওপর হামলা করছে। বিএনপি বরাবরের মতো অগ্নিসন্ত্রাসের পথ বেছে নিয়েছে। জনগণ ঘৃণা দিয়ে অবরোধ আর বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। গণতন্ত্রবিরোধী অপশক্তির যে কোনো ষড়যন্ত্র-চক্রান্ত এবং সন্ত্রাস, নাশকতা, নৈরাজ্য ও গণবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হয়েছে। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকার নির্দেশনা দেন তিনি।

পৌর যুবলীগের আহবায়ক ইঞ্জিনিয়ার মোফাজ্জল বারীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রনজিৎ কুমার রনির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, শামীম শেখ, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আওয়ামী লীগ নেতা মখলেছুর রহমান, মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম, আবু তৌহিদ রাজিব, ফজলে রাব্বি রিফাত প্রমুখ।