বগুড়ার সাতটি আসনে আওয়ামিলীগের মনোনয়ন ঘোষণা

70

দ্বাদশ জাতীয় নির্বাচনে বগুড়ার ৭টি আসনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
নৌকার চূড়ান্ত প্রার্থীরা হলেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বর্তমান এমপি সাহাদারা মান্নান। তিনি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও এই আসনে প্রয়াত এমপি আব্দুল মান্নানের স্ত্রী।
বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে সিরাজুল ইসলাম খান রাজু। তিনি আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।
বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে মনোনয়ন পেয়েছেন কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ।
বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। তিনি শেরপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান।
বগুড়া-৬ (সদর) আসনে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিএমএ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. মো. মোস্তফা আলম নান্নু নৌকার মনোনয়ন পেয়েছেন।
এদিকে মনোনয়ন ঘোষণার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে তারা মিষ্টি বিতরণ করেন।
সুত্রঃ- নিউজ২৪বিডি.টিভি