দুপচাঁচিয়ায় নাশকতা মামলায় জামায়াত নেতা গুনাহার ইউপি চেয়ারম্যান সহ গ্রেপ্তার-৩

98

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা জামায়াতের যুব ও সমাজ কল্যান সম্পাদক নূর মোহাম্মাদ আবু তাহের(৩৮) ও তার দুইজন সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৭মার্চ বুধবার দিবাগত রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্য দুইজন হলেন দুপচাঁচিয়া পৌর এলাকার জয়পুর উত্তর পাড়ার সবুজ খানের ছেলে রাহিম খান(২০) ও গুনাহার ইউনিয়নের পাঁচোষা গ্রামের আজিজার রহমানের ছেলে রমজান আলী(৩৭)।
জানা যায়, সরকারের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে জামায়াত নেতারা বুধবার মধ্যরাতে গুনাহার ইউনিয়নের সাহেব বাড়ী চত্বরে গোপন বৈঠক করছিল, এমন খবর পেয়ে থানার ওসি ও অন্যান্য অফিসার ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠককারীরা ককটেল বিস্ফোরণ করে পালাতে থাকে। এসময় পুলিশ ধাওয়া করে দুইজনকে আটক করে এবং অন্যান্যরা পালিয়ে যায়। আটককৃতদের দেয়া তথ্য মোতাবেক গুনাহার ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা নূর মোহাম্মাদ আবু তাহেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের ২৮মার্চ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। নূর মোহাম্মাদের বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে।
অফিসার ইনচার্জ(ওসি) সনাতন চন্দ্র সরকার জামায়াত নেতা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মাদ আবু তাহের সহ ৩জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।