নির্বাচিত হলে অবৈধ টোল আদায় বন্ধের ঘোষণা দিলেন উপজেলার পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। —-আহম্মেদুর রহমান বিপ্লব।

67
  1. উজ্জ্বল চক্রবর্ত্তী শিশির দুপচাঁচিয়া( বগুড়া) প্রতিনিধিঃ

    বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও
    বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান এবং যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব,বেশ কয়েক মাস থেকে
    দুপচাঁচিয়া উপজেলার সকল ইউনিয়নের খেটে খাওয়া শ্রমিক অটো ভ্যান,ব্যাটারি চালিত ইজিবাইক ও সিএনজি চালকদের কাছ থেকে দীর্ঘদিন যাবত অবৈধভাবে টোল আদায় করে আসছিল।অটো চালক শ্রমিকেরা দুপচাঁচিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব ভাইয়ের কাছে জোরপূর্বক টোল আদায় বন্ধ করার জন্য
    আবেদন জানালে ভাইস চেয়ারম্যান বিপ্লব তার নিজ উদ্যোগে খেটে খাওয়া শ্রমিকদের কাছ থেকে টোল আদায় বন্ধ করে দেন ।আহম্মেদুর রহমান বিপ্লব তিনি বর্তমানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থাকাকালীন শ্রমিক ও এলাকার জনগণ সব সময় ভালো বেসেছেন বলে আগামী ২১ মে উপজেলা পরিষদের নির্বাচন সেই নির্বাচনে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পদপ্রার্থী। নির্বাচনের মাঠে গণসংযোগ সহ মোটরসাইকেল প্রতীক নিয়ে উপজেলার ছয়টি ইউনিয়নে ভোটারদের দ্বারে দ্বারে বিভিন্ন শ্রেণীর এলাকার মানুষদের কাছে ভোট চাইছেন।
    আহমেদুর রহমান বিপ্লব তিনি ছাত্র জীবন থেকে ন্যায়ের প্রতিবাদী কণ্ঠস্বর বলে এলাকার সকল শ্রেণীর মানুষের তার সম্পর্কে অবহিত। বিপ্লব তৃণমূল রাজনীতি থেকে এলাকার জনগণের সেবা করার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার গরীব দুঃখী মেহনতী শ্রমিক সব শ্রেণীর জনগণের সেবা করার সুযোগ পেয়েছেন,এবাদে অনেক গরীব মেহনতী শ্রমিকের উনার সাধ্য অনুযায়ী উপকার করেছেন।