বর্তমান সরকার জনগণের সরকার এমপি বাঁধন

27

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
বর্তমান আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। দেশের প্রতিটি পৌরসভার নাগরিক সুবিধা নিশ্চিত করতে এ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সেই সঙ্গে তিনি আরও বলেন, আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়েছি। আমি চাই আপনাদের তথা এলাকার উন্নয়ন। তাই জাতি ধর্ম, দল মত নির্বিশেষে আপনাদের সকল প্রকার উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখতে চাই। ১০জুলাই বুধবার দুপুরে দুপচাঁচিয়া পৌরসভার বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন এ কথাগুলো বলেন। অনুষ্ঠানে দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম ২০২৪-২৫ অর্থ বছরের ৬২কোটি ৮০লাখ ৮৫হাজার ৪’শ ৩১টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন। বাজেটে আয় ধরা হয়েছে ৬২কোটি ৮০লাখ ৮৫হাজার ৪’শ ৩১টাকা ও ব্যয় ৬২কোটি ৫লাখ ৯৭হাজার ৯’শ ২০টাকা এবং উদ্বৃত্ত ৭৪লাখ ৮৭হাজার ৫’শ ১১টাকা।
এ উপলক্ষে পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও হিসাব রক্ষণ কর্মকর্তা দেওয়ান আহসানুর রাশেদ এর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত) আব্দুর রশিদ সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীমা আক্তার মুক্তা, পৌর কাউন্সিলর এসএম কায়কোবাদ।
বাজেট ঘোষণা অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনায় অংশ নেন পৌরবাসী মিজানুর রহমান খান সেলিম, মাকসুদুর রহমান মুকুল, আব্দুর রাজ্জাক, হাফিজার রহমান মাষ্টার, উজ্জল চক্রবর্তী শিশির প্রমুখ।