নির্বাচনে ডিউটিরত অবস্থায় দুপচাঁচিয়া থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু

65

উজ্জ্বল চক্রবর্তী শিশির দুপচাঁচিয়া প্রতিনিধিঃ- দুপচাঁচিয়া থানার কনস্টেবল শহিদুল ইসলাম (৫৮) ভোট কেন্দ্রে ডিউটি চলাকালীন সময়ে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে না ফেরার দেশে চলে গেলেন(ইন্না লিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)।দুপচাঁচিয়া থানা সূত্রে জানা যায়,বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নির্বাচন ডিউটি জন্য গত ৫ জুন দুপচাঁচিয়া থানা হইতে সিসি নিয়ে নন্দীগ্রাম থানার আমড়া গোহাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাত্রিতে কর্মরত অবস্থায় সে অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ কে অবহিত করলে তাৎক্ষণিক তার নির্দেশে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে প্রাথমিক চিকিৎসায় শেষে সুস্থ্য হয়ে শহিদুল ইসলাম কে দুপচাঁচিয়া থানায় পাঠানো হয়। অদ্যই বুধবার ৬ জুন সে সুস্থ অবস্থায় দুপচাঁচিয়া থানা থেকে পুনরায় সিসি নিয়ে একই কেন্দ্রের ভোটের ডিউটিতে কর্মরত অবস্থায় হঠাৎ করে দুপুর ২ টার সময় আবারো সে অসুস্থ্য হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কিছু পরে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। শহিদুল ইসলাম কনস্টেবল নং -৬৮০,বিপি নং ৬৭৮৮০৮৪৫৩৮।
শহিদুল ইসলাম বাংলাদেশ পুলিশে যোগদান করেন ০১-০৩-১৯৮৮ সালে সে দীর্ঘদিন বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন, এরপর তিনি আক্কেলপুর থানা হইতে দুপচাঁচিয়া থানায় যোগদান করেন ০৩-০৩-২০২২ সালে।সে সিরাজগঞ্জ জেলা কামারখন্দ থানার ভায়রাচর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে বলে জানা যায়। মৃত্যুকালে স্ত্রী দুই ছেলে আত্মীয়-স্বজন সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ ওসি সনাতন চন্দ্র সরকার সহ সকল কর্মকর্তা ও কর্মচারীর বৃন্দ গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।