শাজাহানপুরে ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

186

বগুড়া এক্সপ্রেসঃ শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া জেলা যুবদলের পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সহ-সম্পাদক এবং শাজাহানপুর উপজেলার চোপিনগর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের বিরুদ্ধে যৌতুক ও স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে শাজাহানপুর প্রেসক্লাবে নিজেকে জিল্লুর স্ত্রী পরিচয় দিয়ে পারুল আকতার(৩৫) সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। নির্যাতনের ঘটনায় এর আগে বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরী করেছিলেন ওই নারী। ঘটনা অস্বীকার করেছেন জিল্লুর রহমান। এই ঘটনা জানাজানি হওয়ার পরে তোলপার শুরু হয়েছে শাজাহানপুর উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে। ঘটনার সত্যতা পাওয়া গেলে দল থেকে তাকে বহিস্কারের দাবীও উঠেছে।

পারুল আকতার বলেন, সেনা সদস্য স্বামীর সাথে তার সুখের সংসার ছিলো। সেই স্বামী বিদেশে মিশনে থাকার সুবাদে জিল্লুর সাথে তার পরিচয় হয় প্রেমের সম্পর্ক হয়। গত ৮সেপ্টেম্বর ৮লক্ষ টাকা দেন মোহরানায় তাদের বিয়ে হয়। এরপর জিল্লুর রহমান তার কছে ৫লক্ষ টাকা যৌতুক দাবী করে। সেই টাকা দিতে না পারায় জিল্লু তাকে শারীরিক নির্যাতন করে। সংসারের কোন খড়চ বহন করছে না। টাকা দিতে না পারলে সে আর সংসার করবে না বলে জানিয়ে দেয়। জিল্লুরকে যৌতুক লোভী এবং প্রতারক উল্লেখ করে পারুল বলেন তাকে প্রান নাশের হুমকী দিচ্ছে।
জিল্লুর রহমান জানান, তাকে লোক দিয়ে তুলে নিয়ে গিয়ে আনেক গুলো সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নিয়েছে পারুল। এ ঘটনায় গত ১৪অক্টোবর তিনি কোর্টে মামলা করেছেন।