বগুড়ার রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভা অনুষ্ঠিত3 মিনিটে পড়ুন

31

প্রেস বিজ্ঞপ্তি

বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ নভেম্বর) বিকেলে জয়বাংলা হাট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অসাধারণ নেতৃত্বে উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দীর্ঘদিন বছর ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। উন্নয়ন ও অর্জনের মাধ্যমে তিনি দেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

তিনি আরো বলেন, দেশরত্ন শেখ হাসিনা এখন শুধু একজন ব্যক্তি নয়, একটি আদর্শের নাম, একটি চেতনার নাম, অসাম্প্রদায়িক বাংলাদেশের একটি অনুভূতির নাম। তিনি তাঁর সততা, দেশপ্রেম, মানবিক মূল্যবোধ ও কঠিন পরিশ্রমে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সেখানে শেখ হাসিনার বিকল্প একমাত্রই শেখ হাসিনা। তিনি মহান জাতির পিতার সন্তান। ছোট বেলা থেকেই দেখেছেন পিতা বঙ্গবন্ধু মুজিব এদেশের মানুষের মুক্তির জন্য কত সংগ্রাম, কত ত্যাগ স্বীকার করেছেন। দেশের প্রতি, দেশের মানুষের এই ভালোবাসা তিনি পিতার কাছ থেকেই পেয়েছেন। এসময় প্রধান অতিথি ভেদাভেদ ভুলে গিয়ে সকল নেতাকর্মিদেরকে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান।
রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাজিবুল ইসলাম রাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ।
আব্দুল মান্নানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফর রহমান মিন্টু, মোখলেছার রহমান, আব্দুল মান্নান, আখতার হোসেন, টুকু, খাজা, আজাদ, জাহিদুল ইসলাম, খোকা, আকামদ্দিন, জাবেদ আলী, মিজানুর রহমান, কোরবান, আবু তাহের, লয়া মিয়া, নজরুল ইসলাম, সামছুল ইসলাম, সায়েদ হোসেন, সাইফুল, শাহজাহান প্রমুখ।