সুখী সমৃদ্ধ আধুনিক সোনারায় গড়ার দৃঢ় প্রত্যয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাফিজুল ইসলাম নাফিজ3 মিনিটে পড়ুন

28

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

বগুড়া গাবতলী উপজেলায় ২নং সোনারায় ইউনিয়নকে সুখী সমৃদ্ধ আধুনিক সোনারায় গড়ার দৃঢ় প্রত্যয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী সোনারায় টিওরপাড়া গ্রামের এনামুল হক মুন্সি ও নারগিস বেগম দম্পতির বড় ছেলে সোনারায় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাচ্চু সাহের ভাতিজা নাফিজুল ইসলাম নাফিজ। আগামী নির্বাচনকে ঘিরে এলাকায় মাঠপর‌্যায়ে তোড়জোড় শুরু করে দিয়েছেন বিএনপি ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এরি মধ্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাফিজুল ইসলাম নাফিজ নিজ নিজ এলাকায় আগামী নির্বাচনে মানুষের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি এবং জনপ্রিয়তা অর্জনে ওয়াডে যাচ্ছেন গণসংযোগ করে ও নেতাকর্মীদের কাছে আস্থার জায়গা তৈরি করছেন।বিশেষ করে তরুণ ভোটারদের মধ্যে নাফিজুল ইসলাম নাফিজের আকাশচুম্বি জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে। স্থানীয় জনমত গড়ে তুলতে কাজ শুরু করেছে। তিনি নির্বাচনী এলাকার প্রতিটি অলিগলি পোষ্টার, ফেস্টুন ও ব্যানার দিয়ে ইতিমধ্যে নির্বাচনী মাঠের দখল নিয়েছেন। সুখে-দুঃখে বিপদ আপদে এলাকার মানুষের পাশে থাকে মানুষের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন।
এদিকে মেহনতি মানুষের লড়াকু যোদ্ধা নাফিজুল ইসলাম নাফিজ। জীবন বাজী রেখে মানুষের জন্য সারাটা জীবন তিনি কাজ করতে চান, কাজ করে চলছেন। তিনি বলেন, মাটি ও মানুষের জন্য আমার রাজনীতি। তিনি গরীব, দু:খি, মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা নিজেকে উৎসর্গ করে দিয়েছেন। ২নং সোনারায় ইউনিয়নের মানুষের আকাঙ্খার পূরণে গতিতে এগিয়ে চলছেন এই রাজনীতিক।তিনি বিশেষ করে মেহনতি মানুষের আপনজন হিসেবে বেশ পরিচিত। তিনি তার কর্মদক্ষতা, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড এবং ব্যতিক্রমধর্মী সামাজিক কর্মকান্ডে – প্রতিটি গ্রামে নানান শ্রেনী পেশার মানুষের ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।
পূজিঁবাদী আগ্রাসনের বিরুদ্ধে মেহনতি মানুষের স্বপ্ন বাস্তবায়নে তার এসব মহৎ কর্মকান্ডে সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছেন। নাফিজুল ইসলাম নাফিজ বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে অবহেলিত সোনারায় ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন- ইনশাল্লাহ