বগুড়ার সারিয়াকান্দিতে বালু দস্যু ফরিদ মোল্লা সহ ওয়ারেন্ট ভুক্ত ৬ আসামী গ্রেফতার2 মিনিটে পড়ুন

108

 

শিবলী সরকারঃ বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধ পন্থায় বালু উত্তোলন করার অপরাধে বোহাইল আওলাকান্দি এলাকার কালিয়ান পাড়া গ্রামের মরহুম ইসহাক মোল্লার ছেলে ফরিদ মোল্লা (৬০) কে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। পরে তাকে নিয়মিত আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়। স্থানীয় সুত্রে জানা যায়, সে দির্ঘদিন যাবত ঐ এলাকায় নৌকা যোগে যমুনা নদীর তলদেশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করে বিক্রিকরে আসছিলো। এ সময় নৌকা সহ ভিভিন্ন আলামত জব্দ করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। এছাড়া স্থানীয় সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন সহ ফরিদ মোল্লার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

অপরদিকে একই রাতে উপজেলার বোহাইল ইউনিয়নের চর মাঝিরা এলাকা থেকে অপর একটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নুরু আকন্দের ছেলে শহিদ মিয়া এবং রশিদ মিয়া, মহির উদ্দিনের ছেলে সোনা মন্ডল, রেজাউল মন্ডল এবং মাদক মামলার আসামী সারিয়াকান্দি পৌর কুঠিবাড়ী এলাকার মরহুম বাহার উদ্দিনের ছেলে লিটন মিয়াকে অভিযান চালিয়ে গ্রেফতার পুর্বক আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ।

এই ব্যাপারে সারিয়াকান্দি থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান সাংবাদিকদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফরিদ মোল্লা ওই এলাকায় অনেকদিন যাবত বালু উত্তোলন করে বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে গিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। এসময় তিনি আরো বলেন সারিয়াকান্দি উপজেলায় যেকোনো ধরনের অপরাধ নির্মুলে সারিয়াকান্দি থানা পুলিশ আপসহীন ভাবে কাজ করবে। এ সময় তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।