বগুড়া সদরের রহমতবালায় মরহুম এম.এ গণি’র ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল2 মিনিটে পড়ুন

35

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা গ্রামে মরহুম এম.এ গণি’র ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গণি স্মৃতি সংঘ প্রাঙ্গণে তার স্মৃতি স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩অক্টোবর) সন্ধ্যায় লাহিড়ীপাড়ার সাবেক ইউপি সদস্য আহমেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু।

এ সময় তিনি বলেন মরহুম এম.এ গণি ছিলেন একজন সাদা মনের মানুষ, জনগণের জন্য নিবেদিত প্রাণ । সৎ নির্ভীক একজন ব্যক্তি, গরীব দুঃখী মানুষের পাশে সবসময় ছিলেন, তাঁর অকাল মৃত্যু শুধু রহমতবালা গ্রামেই শোকের ছায়া নেমে আসেনি, পুরো বগুড়া জুড়ে শোকের ছায়া নেমে এসেছিল। মরহুমের স্মৃতির স্বরণে তিনি আরো বলেন তিনি নামুজা ডিগ্রী কলেজে প্রভাষক ছিলেন আমার জানা মতে সে অনেক ভাল আদর্শবান
একজন ব্যক্তি ছিলেন। ক্লাবের সকল সদস্যসের উদ্দেশ্যে বলেন, গণি যেমন আদর্শবান সৎ ব্যক্তি ছিলেন, তেমনি তার আদর্শকে বুকে লালন করে ক্লাবের সকলকে সদস্যকে চলতে হবে। পরিশেষে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি এম.এ গনিকে জান্নাতুল ফেরদাউস দান করুন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল হান্নান রিপু, সদর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আল আমিন।

আরো উপস্থিত ছিলেন অত্র ক্লাবের সভাপতি শাহিন কাদের, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, সহ-সভাপতি আল আমিন, সাংগঠনিক সম্পাদক নুরনবী রহমান, নবাব আলী, টুকু মিয়া, মইনুল ইসলাম মিশু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলন করেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক এম এ মজিদ।

শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ আনোয়ার হোসেন।