করোনা সংক্রমণরোধে মহাস্থান প্রেসক্লাব এর উদ্যোগে বিনামূল্যে ৩হাজার মাস্ক বিতরণ2 মিনিটে পড়ুন

148

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাস একটি মহামারী রোগ এর সংক্রমণ রোধে নিয়মিত হাত ও মুখ ধুতে হবে এবং মাস্ক ব্যবহার করতে হবে। তাই জনসাধারণকে সচেতন করতে বগুড়ার মহাস্থান প্রেসক্লাব এর উদ্যোগে ২দিন ব্যাপী বিনামূল্যে ৬হাজার মাস্ক বিতরণের প্রথম দিনে ৩হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। মহাস্থান প্রেসক্লাব এর সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে শুক্রবার (২০নভেম্বর) সকাল ১০টা থেকে জুম্মার নামাজের আগ মুহুর্তে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।
মহাস্থান হযরত শাহ সুলতান বলখী (রহঃ) মাজার মসজিদের প্রধান গেটের সামনে ক্যাম্প বসিয়ে মাজার জিয়াতকারী, দর্শনার্থী ও মুসাল্লিদের যাদের মুখে মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরন করেন ও অনেকর মুখে মাস্ক পড়িয়ে দেন। একই সাথে সকলকে সামাজিক দূরত্ব মেনে চলা এবং অবশ্যই মাস্ক ব্যবহার করতে বলা হয়।
এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন, সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু,
যুগ্ন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব,
কার্যনির্বাহী সদস্য প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাছেত, অধ্যক্ষ ইকবাল হোসেন, সোহেল রানা, সদস্য গোলজার রহমান, তাহেরা জামান লিপি, সাফাওয়াত সজল, আব্দুল বারী,বিশিষ্ঠ ব্যবসায়ী আইফুল ইসলাম প্রমূখ।