শেরপুর পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৪২ জন4 মিনিটে পড়ুন

58

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

আসন্ন বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র ও কাউন্সিলর পদে ৪২ জন দলীয় মনোনয়ন চেয়েছেন। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ১৬ নভেম্বর থেকে ২০ নভেম্বর শুক্রবার রাত ৮টা পর্যন্ত মেয়র পদে ৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ জন ও কাউন্সিলর পদে ৩০ জনসহ মোট ৪২ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।
জানা যায়, দলীয় সিদ্ধান্ত মোতাবেক শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করার জন্য দলীয় প্রার্থী বাছাইয়ের উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তারের বাসভবনে পৌর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড.রেজাউল করিম মজনুর পরিচালনায় ১৬ নভেম্বর থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণকালে বাছাই কমিটির অন্যতম সদস্য উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজামাল সিরাজী, যুগ্ম সম্পাদক গোবিন্দ কুমার বাগচী,পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর হোসেন প্রামাণিক, যুগ্ম সম্পাদক দেবতোষ চক্রবর্তী লিটন, জাহাঙ্গীর ইসলাম,সাংগঠনিক সম্পাদক তপন কুমার মন্ডল, সুজাউদদৌলা সুজা ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
যারা দলীয় মনোনয়ন চেয়েছেন তারা হলেন- মেয়র পদে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সরোয়ার রহমান মিন্টু,সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি ও উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যারা মনোনয়ন চেয়েছেন তারা হলেন- ১,২,৩নং ওয়ার্ডে মোছা. লায়লা আরজুমান লিলি, করুনা রানী ঘোষ, মোছা. নুরুন্নাহার নাসপাতি। ৪,৫,৬নং ওয়ার্ডে মোছা. নূরজাহান বেগম, মোছা. মমতাজ বেগম রুবি ও মোছা. জোসনা বেগম এবং ৭,৮,৯নং ওয়ার্ডে মোছা. শারমিন আকতার।
কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মো. রেজাউল করিম সিপ্লব, জহুরুর ইসলাম জহু,জোবায়েদ আলম বাপ্পী, এনামুল মোসলেমিন সোহাগ। ২ নং ওয়ার্ডে মো. শমসের উদ্দিন ও বিপ্লব দত্ত। ৩নং ওয়ার্ডে মো. মিজানুর রহমান মিঠু,মো. আবু রায়হান জন ও উজ্জল কুমার চক্রবর্তী। ৪ নং ওয়ার্ডে শুভেন্দু লাহিড়ী বিপ্লব ও মো. ফারুক ফয়সাল সোহাগ। ৫নং ওয়ার্ডে চন্দন কুমার দাস রিংকু ও হুমায়ুন কবীর। ৬নং ওয়ার্ডে মো. নাজমুল আলম খোকন, রবিউল হাসান আশু, আমিনুল ইসলাম, মো. আবু আরফান, মো. রেজভী তালুকদার সাগর, মো. আব্দুল হাকিম ও হারুনর রশীদ হারুন।৭নং ওয়ার্ডে মো. আরিফুজ্জামান সরকার, মো. ওবায়দুল্লাহ সাদী ও রেজাউল হক ফাহিম। ৮নং ওয়ার্ডে বিদ্যুত কুন্ডু কালা ও মো. রনি সরকার। ৯নং ওয়ার্ডে মো. গোলাম হোসেন, মো. শাহ আলম ফকির, হাবিবর রহমান হাবিব, মো. তহিদুল ইসলাম ও মো. আরিফুল ইসলাম মোল্লা ।