বাংলাদেশ কৃষকলীগ বগুড়া পৌর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত2 মিনিটে পড়ুন

54

সোহাগ মাহবুব: মঙ্গলবার সকাল ১১টায় বগুড়া জেলা অাওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ কৃষকলীগ বগুড়া পৌর শাখার বিশেষ বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া পৌর শাখা কৃষকলীগের আহবায়ক মাসুদ রানা সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নর্বনির্বাচিত কৃষকলীগ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক বগুড়া অঞ্চল কৃষক প্রতিনিধি বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক প্রাপ্ত আজমল হোসেন।

এ সময় তিনি বলেন ১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষকের উন্নয়নের লক্ষে বঙ্গবন্ধুর নির্দেশে বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষকলীগ। মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন শেখ হাসিনার নির্দ্দেশে বাংলাদেশ কৃষকলীগ দলকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তোলার লক্ষে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি কৃষকদের সার্বিক ভাবে সহযোগীতা জন্য মাঠে কাজ করছেন। তিনি আরো বলেন করোনা ভাইরাস একটি মহামারী ব্যাধি, করোনার সংক্রমণ থেকে নিজেকে বাঁচাতে নিয়মিত মাক্স ও সাবান পানিতে হাত পরিষ্কার রাখুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, সহ সভাপতি অানোয়ার পারভেজ বাবু, শ্যামল পাইকার, ইকবাল হোসেস, যুগ্ন সাধারণ সম্পাদক বাদল রহমান, আব্দুল বারী পলাশ, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার।

আরো উপস্থিত ছিলেন সম্পাদক মণ্ডলীর সদস্য শহর কৃষকলীগের দায়িত্ব প্রাপ্ত নেতা হেলাল উদ্দীন, জাহেদুর ইসলাম সাগর, বাদল আহমেদ, জাকিরুল ইসলাম লিটন, মিজানুর রহমান মিজান, লিমন খন্দকার, গোলাম হোসেন, সোমা অাক্তার, খালেকুরজ্জামান, সাবেক কৃষকলীগের আহবায়ক বজলার রহমান বকুল, রনি, আবুল কালাম, সুলতানা বিথী, হাফেজ আব্দুল মতিন, গাফ্ফার হোসেন, প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন বগুড়া পৌর শাখা কৃষকলীগের যুগ্ন আহবায়ক তাহিদুল কবির রাব্বুল।