বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান করোনায় আক্রান্ত2 মিনিটে পড়ুন

42

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাহাদারা মান্নান এমপি করোনায় আক্রান্ত হয়ে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বগুড়া-১ আসনের সংসদ সদস্য এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাহাদারা মান্নান গত ৩/৪ দিন যাবত সর্দি, জ্বর ও কাশিতে ভুগছিলেন। ২ ডিসেম্বর মঙ্গলবার তিনি সংসদ ভবনে করোনা টেস্ট করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। পরে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলে তিনি সন্ধ্যায় ঢাকা পিজি হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি ওই হাসপাতালের একটি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন বলে সোনাতলা উপজেলার মধুপুর ইউপি চেয়ারম্যান ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী অসীম কুমার জৈন নতুন বিষয়টি নিশ্চিত করেছেন। সংসদ সদস্য সাহাদারা মান্নানের করোনা আক্রান্ত হওয়ায় তার পরিবারের পক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সারিয়াকান্দি উপজেলা সভাপতি ও সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রাথী বিশিষ্ট সমাজ সেবক মোঃ জাহিদুল ইসলাম (রাজু) সোনাতলা সারিয়াকান্দি সহ দেশবাসীর কাছে তার ভাবি ও দলীয় নেত্রীর জন্য দোয়া ও আশু রোগমুক্তি কামান করেছেন।
এদিকে সংসদ সদস্যের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে দলীয় কার্যালয়ে তার আশু রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বার্তা প্রেরক:
পাভেল মিয়া/সারিয়াকান্দি,বগুড়া।
০১৭৫৭-৫৩১২৩৫
১ ডিসেম্বর /২০ই