২,৭০০ মুসলিম বিজ্ঞানী-চিন্তাবিদ-বুদ্ধিজীবীকে হত্যা করেছে ইসরাইল2 মিনিটে পড়ুন

45

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

ইসরাইল এমন একটি অবৈধ রাষ্ট্র যার সভ্যতার কোনো ভিত্তি নেই। এই সরকার বিগত ৭০ বছরে মধ্যপ্রাচ্যের মুসলিম দেগুলোর ২,৭০০ বিজ্ঞানী, চিন্তাবিদ ও বুদ্ধিজীবীকে হত্যা করেছে। তবে এতসব হত্যাকাণ্ড চালিয়েও ইসরাইল নিজের পতন ঠেকাতে পারবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) মুখপাত্র।

ইরানের শীর্ষ পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে’কে হত্যা করার কাজে সাটেলাইট নিয়ন্ত্রিত অত্যাধুনিক ইলেকট্রনিক ওয়ারফেয়ার ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে আইআরজিসির মুখপাত্র রামেজান শারিফ।

রোববার এ তথ্য জানিয়ে তিনি বলেছেন, ইহুদিবাদীরা ভালো করে জানে তাদের এই ন্যক্কারজনক কাজের জবাব দেয়া হবে।

 

ইরানের শীর্ষ পরমাণু বিজ্ঞানী ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের গবেষণা ও উদ্ভাবনী সংস্থার চেয়ারম্যান মোহসেন ফাখরিজাদে গত ২৭ নভেম্বর তেহরানের অদূরে এক সন্ত্রাসী হামলায় শাহাদাতবরণ করেন।

ব্রিগেডিয়ার জেনারেল রামেজান শারিফ রোববার ইরানের দক্ষিণাঞ্চলীয় বন্দরআব্বাস শহরে বিজ্ঞানী ফাখরিজাদের স্মরণে এক অনুষ্ঠানে আরো বলেন, ইহুদিবাদীরা বিগত বছরগুলোতে ইরানের প্রতিশোধমূলক হামলা দেখতে পেয়েছে এবং তারা ভালো করে জানে, পরমাণু বিজ্ঞানী হত্যাও বিনা জবাবে ছেড়ে দেয়া হবে না।

আইআরজিসি’র মুখপাত্র বলেন, মার্কিনীরা ইসলামি বিপ্লবের শুরু থেকে ইরানের সঙ্গে শত্রুতা করে এসেছে। বিপ্লবের পর আমেরিকার পাশাপাশি ইহুদিবাদীদের স্বার্থ বিপন্ন হয়ে পড়ে। এ কারণে তারা যেকোনো উপায়ে ইরানের ক্ষতি করতে উঠে পড়ে লেগে যায়।

সূত্র : পার্সটুডে