বগুড়ায় শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে কাহালু থানার এসআই গুলবাহার খাতুন পুরস্কৃত

133

রাকিব শান্তঃ বগুড়া জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় গত নভেম্বর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১২জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ১৬ জনকে অর্থ পুরস্কার সর্বমোট ২৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যান সভায় এ মাসে সম্মাননা ক্রেস্ট অর্জনকারী শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে কাহালু থানার এসআই গুলবাহার খাতুন কে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এ প্রসঙ্গে জেলা পুলিশের মাসিক কল্যান সভায় এ মাসে সম্মাননা ক্রেস্ট অর্জনকারী শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা কাহালু থানার এসআই গুলবাহার খাতুন বলেন, “প্রথমে ধন্যবাদ জানায় মাননীয় পুলিশ সুপার মহোদয় স্যারকে আমাকে পুরুস্কৃত করা ও নারী শিশু হেলপ ডেক্সে সেবার মান আরো বৃদ্ধি করার লক্ষ্যে একজন করে ছেলে পুলিশ অফিসার প্রতিটি নারী ডেক্সে দেওয়ার জন্য। কারণ একজন নির্যাতিত নারী শিশু বয়স্ক ও প্রতিবনধী থানায় আসলে তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য একজন নারী অফিসারের সাথে একজন পুরুষ অফিসার খুব প্রয়োজন আমার কাছে মনে হয়।”

নারী ডেক্সের সার্বিক দিক নির্দেশনা ও সহযোগীতা করার জন্য তিন কাহালু থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ জিয়া লতিফুল ইসলাম ও এএসআই মাসুদ রানা সহ অন্যান্য সহকর্মীদেরকেও ধন্যবাদ জানিয়েছেন।