সম্পর্ক ভাঙছে বনি-কৌশানির!

116

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

সমস্যায় পড়েছেন বনি-কৌশানি। অথচ গত কালই তারা খুনসুটিতে মেতেছিলেন। প্রেম আর ক্রাশ নিয়ে কৌশানিকে আপ্রাণ বোঝানোর চেষ্টাও করছিলেন বনি। হঠাৎ কী হল?
গুঞ্জন, দু’জনের পরিবারই নাকি মানছে না তাদের সম্পর্ক! একের পর এক নানা শর্ত, নানা আপত্তি উঠে আসছে। যদিও ২০২২-এর আগে বিয়ের কথা ভাবছেন না তারা। এ দিকে সবাই জানেন, দুই পরিবার দাঁড়িয়ে থেকে ধুমধাম করে বিয়ে দেবেন বনি-কৌশানির। এবার কী হবে? তারকাদের অনুরাগীরা নিশ্চিন্তে থাকুন, বনি-কৌশানির এই সমস্যা পুরোপুরি রিল লাইফের। বাস্তবে দু’জনেই বিন্দাস আছেন।

২০২১-এ জুটি বেঁধে আসছেন সুজিত ম-লের ‘তুমি আসবে বলেই’ ছবিতে। সুজিত ম-ল মানেই পারিবারিক গল্প। প্রচুর প্রেম, সুপারহিট গান। আর বিনোদনের পসরা। আমার নতুন ছবি ‘তুমি আসবে বলেই’ সেই ছক থেকে বেরিয়ে এসে রমকমের পাশাপাশি প্রতিহিংসার গল্পও বলবে। একুশ শতকেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই নষ্ট ভালবাসা। তছনছ মিষ্টি সম্পর্ক। প্রশ্ন তুলবে আমার আগামী ছবি, জানালেন পরিচালক। ছবির প্রথম পোস্টার সামনে আসছে ১৮ ডিসেম্বর। তারই প্রচারে গতকাল সোশ্যাল মিডিয়ায় এক সঙ্গে নায়ক নায়িকা।