বগুড়ার ধুনটে ম্যাথ অলিম্পিয়াড ২০২১ অনুষ্ঠিত

118

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টার,

মেধাবীর খোঁজে কে সামনে রেখে স্বপ্নসিঁড়ি ছাত্র কল্যাণ সংঘের আয়োজনে ম্যাথ অলিম্পিয়াড ২০২১ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় উপজেলার সোনাহাটা উচ্চ বিদ্যালয়ে এ অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়। অলিম্পিয়াডের ফলাফল ঘোষনা, গাছ ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ধুনট সরকারী এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান।

সোনাহাটা ব্রাইট স্টার কেজি স্কুলের সৌজন্যে অলিম্পিয়াডে ৬ষ্ট থেকে ৮ম ‘এ’ এবং ৯ম থেকে ১০ম শ্রেনী ‘বি’ ক্যাটাগরিতে মোট ২০০জন শিক্ষার্থী অংশ গ্রহন করে। এক ঘন্টা লিখিত পরীক্ষা শেষে বিদ্যালয় চত্বরে ফলাফল ঘোষনা করা হয়। সোনাহাটা ব্রাইট স্টার কেজি স্কুলের পরিচালক আরিফ জিবন বিজয়ীদের অভিনন্দন জানান এবং তাদের ভবিষৎ শিক্ষা জিবনের সাফল্য কামনা করেন।

সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলমের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ি সরকারি কলেজের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম, নিমগাছী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হক। এসময় স্বপ্নসিঁড়ি ছাত্র কল্যাণ সংঘের সভাপতি, সেক্রেটারী, স্থানীয় বিশিষ্টজন ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।