বগুড়ার শেরপুরে ফাইবার ক্যাবল চুরির দায়ে ৭ যুবক কে পুলিশে সোপর্দ

169

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে ফাইবার ক্যাবল চুরির দায়ে ৯ জানুয়ারী শনিবার রাতে ৭ যুবক কে আটক করে পুলিশে সোপর্দ করেছে ইন্টারনেট ব্যবসায়ীরা। আটককৃতরা হলেন, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের ড়ীরহাটি গ্রামের শ্রী মধু মোহন্তর ছেলে শ্রী বিজয় কুমার(২০), মুকুল হোসেনের ছেলে শিপন ইসলাম(১৯), নজরুল ইসলামের ছেলে সোহাগ (২০), শিশির হোসেনের ছেলে সাগর(২০), শ্রী শুনিলের ছেলে শ্রী শয়ন(১৯), আব্দুল আজিজের ছেলে মো. আশিক(২০) ও ফারুক হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২০)।
জানা যায়, ধুনট উপজেলার এলাঙ্গি ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের আজিজুল হকর ছেলে আল ইমরান ছোটন, শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর গ্রামের আব্দুর রশিদের ছেলে মোজাম্মেল, পৌর শহরের টাউন কলোনী এলাকায় মোস্তফার ছেলে সোহাগ ইসলাম ও বারোদয়ারী পাড়ার আব্দুস সালামের আবু সাঈদ সনি দীর্ঘদিন ধরে ইন্টারনেটের ব্যবসা করে আসছিল। মাঝে মধ্যেই শেরপুর উপজেলার শালফা, বোয়ালকান্দি ও গজারিয়া এলাকায় ফাইবার ক্যাবল চুরির ঘটনা ঘটায় তারা চোর ধরার জন্য বিভিন্ন মাধ্যম ঠিক করে রাখে। এরই এক পর্যায়ে ৯ জানুয়ারী শনিবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে উক্ত চোরেরা মালফা-গজারিয়া সড়কের মাঝখানে মোবাইল টাওয়ারের কাছে ফাইবার ক্যাবল চুরি করতে যায়। এসময় গোপন সংবাদ পেয়ে ইন্টারনেট ব্যাবসায়ীরা ঘটানস্থলে গিয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে। এসময় তাদের কাছ থেকে ৭৮০ মিটার তার উদ্ধার করা হয়। পরে উল্লেখিত চোরদের থানায় সোপর্দ করে। এ ঘটনায় আল ইমরান ছোটন বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে শেরপুর থানার পুরিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।