হতদরিদ্র মানুষের আশা আকাঙ্খার প্রতীক এখন একমাত্র শেখ হাসিনাঃখোকন সরকার

178

==============
এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ হতদরিদ্র মানুষের আশা আকাঙ্খার প্রতীক এখন একমাত্র শেখ হাসিনা এমন মন্তব্য করে গোকুল টি এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি,বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন গোকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ কে এম কাওছার আলী খোকন সরকার বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠন ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের দায়িত্বভার গ্রহণ করার পূর্বে সমাজ কল্যান মন্ত্রনালয় কেবলমাত্র এতিমখানা অনাথ আশ্রমের ক্যাপিটেশন গ্রান্ট এই কর্মসূচির মধ্যে আবদ্ধ ছিল। সেই সমাজ কল্যাণ মন্ত্রণালয় এখন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিক্ষুক পুনর্বাসনে ঐতিহাসিক ভূমিকা পালন করছে। একটি কর্মতৎপর এবং গণ-মানুষের কাছাকাছি একটি দপ্তরে পরিণত হয়েছে সমাজ কল্যাণ মন্ত্রণালয়।
১০ জানুয়ারি ২০২১ রবিবার সন্ধ্যায় বগুড়া সদরের গোকুল ইউনিয়নের সরলপুর,চানমুহা পশ্চিম পাড়া গ্রামে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কে এম কাওছার আলী খোকন সরকার এসব কথা বলেন। তিনি আরো বলেন, ভিক্ষুকদের পুনর্বাসন এই সরকারের একটি মহতী উদ্যোগ। দেশের মানুষ একসময় খাদ্য, বস্ত্র, বাসস্থানের জন্য রাজপথে মিছিল করেছে। অথচ এই মৌলিক চাহিদা সম্পন্ন চাহিদা আজকে পূরণ করেছেন জননেত্রী শেখ হাসিনা এবং যার কারণে প্রত্যেকটি গৃহহীন মানুষ আজ তাদের ঠিকানা পাচ্ছে। যাদের জমি আছে বাড়ি নেই সেই জমিতে বাড়ি করে দিচ্ছে সরকার।
এ সময় উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু হান্নান,২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, আলফাজ আলী,হাফিজুর রহমান, দুদু মিয়া প্রমুখ।