বগুড়ায় করোনায় আরো এক নারীর মৃত্যুঃনতুন করে শনাক্ত ২১

139

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১১৩টি নমুনার ফলাফলে নতুন করে ২১জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৮দশমিক ৫৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৭জন। তবে করোনায় নতুন করে আরও এক নারীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া নারী হলেন- বগুড়া সদরের রহমানগর এলাকার আমিনা খাতুন(৭৫)। তিনি সোমবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে রোববার জেলায় করোনায় আক্রান্ত হয়ে একজনের প্রাণহানি ঘটে।

এছাড়া নতুন আক্রান্ত ২১জনের মধ্যে সদরের ১৯জন, শাজাহানপুরের একজন এবং বাকি একজন ধুনটের বাসিন্দা।  মঙ্গলবার দুপুুুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১১৩টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৮টি নমুনায় ২০জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১৫টি নমুনায় একজনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৭৬৮জন এবং সুস্থতার সংখ্যা ৯হাজার ২৮১জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৩৯জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৪৮জন।