গড় মহাস্থান উত্তরপাড়া যুব সংঘের উদ্যােগে ক্রীড়া প্রতিযোগিতা,শীতবস্ত্র ও পুরষ্কার বিতরণ

112

সোহাগ মাহবুবঃ বৃহস্পতিবার (২১জানুয়ারি) রাত ৭টায় বগুড়া শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের গড় মহাস্থান উত্তরপাড়া যুবসংঘের উদ্যােগে ক্রীড়া প্রতিযোগিতা, শীতবস্ত্র ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান-২০২১ ইং অনুষ্ঠিত হয়েছে।

ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ করেন বগুড়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী তাজুল ইসলাম, বগুড়া জেলা যুবলীগের সহ-সভাপতি অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, শরিফুল আলম শিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক এনামুল জাহিদ তিতাস, তথ্য ও গবেষণা সম্পাদক সাব্বির আহমেদ স্বরণ, শাহাজাহানপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, শাহীনুর রহমান শাহীন, কাউছার আহমেদ জয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ওয়াজির হোসেন তাবির সনি, কামাল পাশা, মিথন, আপেল মাহমুদ, সাহিদুর জামান রাজা সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আল-আমিন।
প্রথম পর্ব শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।