নলডাঙ্গায় দৈনিক বাংলাদেশের আলো” পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

153

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
কেক কাটা, র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলায় “দৈনিক বাংলাদেশের আলো”পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকাল ১০টার সময় নলডাঙ্গা প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক ফোরাম কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

নলডাঙ্গা পৌরসভার নব নির্বাচিত মেয়র মনিরুজ্জামান মনির কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করেন। পরে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বাজার প্রদক্ষিন শেষে পুনরায় উপজেলা সাংবাদিক ফোরাম কার্যালয়ে গিয়ে পুনরায় মিলিত হন অতিথিসহ গনমাধ্যমকর্মীরা। সেখানে নলডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ডাঃ শেখ মজিবর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় বক্তব্য রাখেন পৌরসভার নব নির্বাচিত মেয়র মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুকুল, সাধারন সম্পাদক মামুনুর রশীদ, উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারন সম্পাদক আমজাদ হোসেন মন্টু, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি অধ্যক্ষ নয়ন চন্দ্র প্রামানিক প্রমুখ।