সৎ ও যোগ্য নেতৃত্বই পারে সমাজকে পরিবর্তন করতে —প্রভাষক আব্দুর রাজ্জাক

162

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য, বগুড়া সদর উপজেলা আওয়ামী যুব লীগের সাবেক সাধারণ সম্পাদক, ফাপোর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক আব্দুর রাজ্জাক বলেছেন সৎ ও যোগ্য সঠিক নেতৃত্বের মাধ্যমে সমাজকে পরিবর্তন করা সম্ভব। তাই আমাদেরকে সর্ব প্রথমে সৎ ও যোগ্যতা সম্পন্ন নেতা নির্বাচিত করতে হবে। পৃথিবীর সমন্ত জীবেরই একজন করে দল নেতা থাকে। মানুষ হলো পৃথিবীর সর্বশ্রেষ্ঠ জীব। আমাদের সমাজে ভালো ভাবে বসবাস করতে হলে সঠিক দলনেতা দরকার আমাদের দুঃখ কষ্ট এবং সার্বিক উন্নয়নের জন্য একজন যোগ্য দলনেতা প্রয়োজন। যেই নেতা বা জনপ্রতিনিধিদের কে আমরা ভোটের মাধ্যমে নির্বাচন করে থাকি। সেই দল নেতারা যদি সৎ ও যোগ্য না হয় তাহলে সবার কপালে দুর্ভোগ বয়ে আনবে এবং নির্বাচিত দলনেতার ভালো-মন্দের সকল কাজের দায়ভার আমাদের উপরে বর্তাবে। সে জন্য আমাদের সকলের দায়িত্ব ভোটের মাধ্যমে একজন সৎ ও যোগ্য লোককে নির্বাচিত করার। তিনি শুক্রবার রাতে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও ১৪নং ওয়ার্ড যুব লীগের সাধারণ সম্পাদক এম আর ইসলাম রফিক -এর বড় বেলাইল গ্রামে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এম আর ইসলাম রফিক একজন সৎ ও যোগ্য লোক। আপনাদের এলাকার উন্নয়নের জন্য এ ধরনের লোকের প্রয়োজন আছে। আপনারা যদি রফিককে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে তিনি আপনাদের সুখে দুখে ও সার্বিক উন্নয়নে পাশে থাকবেন।

আলহাজ্ব ইমাজ উদ্দিন সাকিদার-এর সভাপতিত্বে। এ সময় উপস্থিত বক্তব্য রাখেন কাউন্সিলর পদপ্রার্থী এম আর ইসলাম রফিক। তিনি বলেন আমি আপনাদের সেবক হতে চাই। শাসক নয়। আমি আপনাদের দোয়ায় ও আপনাদের ভোটে নির্বাচিত হলে ১৪নং ওয়ার্ডকে একটি আধুনিক বসবাস উপযোগী মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো। এ সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা জহির উদ্দিন, আলহাজ্ব রফিক খাঁ,আলহাজ্ব জালাল উদ্দীন প্রাং,আলহাজ্ব চাঁন মিয়া আলহাজ্ব আব্দুর রহিম,রানা, বাবু জিলাদার মোজাম্মেল হক লূৎফর রহমান,ফেরদৌস আলম সহ-প্রায় ৬শত গ্রামবাসীপ্রমুখ।