বগুড়ায় করোনায় আরো দুই জনের মৃত্যু,শনাক্ত ৬

130

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৯৮টি নমুনার ফলাফলে নতুন করে ৬জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৬দশমিক ১২শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৯জন। তবে করোনায় নতুন করে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের মাটিডালী এলাকার আব্দুল গফফার(৬৫) এবং গাবতলী উপজেলার মোকাম্মেল হক(৭৫)। এদের মধ্যে আব্দুল গফফার টিএমএসএস হাসপাতালে এবং মোকাম্মেল হক শুক্রবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া নতুন আক্রান্ত ৬ জনের সবাই  সদরের বাসিন্দা। মঙ্গলবার দুপুুুর ৩টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ৯৮টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৫টি নমুনায় ৬জনের পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৩টি নমুনায় সবার নেগেটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৮৮৪জন এবং সুস্থতার সংখ্যা ৯হাজার ৫৬০জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে দুইজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৪৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৭৭জন