সোনাতলায় থানায় দুই নেশাখোর সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

191

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা থানা পুলিশ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ী ও নেশা জাতিয় দ্রব্য পান করে মাতলামি করার অপরাধে দুইজনকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী সোনাতলা সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহীন সরকার(৩৮) এবং মাতলামী করা দুইজন উপজেলার দিগদাইর ইউনিয়নের মহিচরন এলাকার মৃত ছায়েদ আলীর ছেলে জিয়ারুল ইসলাম(৩১) ও ফুল বাবুর ছেলে বিল্লু মিয়া(২২)। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরন করা হয়েছে।

থানা সুত্রে জানাযায়, গত বুধবার রাত্রিতে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার দিকনির্দেশনায় এসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সের সহায়তায় গাঁজা বিক্রয়ের সময় হাতে-নাতে ১’শ গ্রাম গাঁজাসহ শাহীন সরকারকে আটক করতে সক্ষম হয়।
অপরদিকে নেশা জাতিয় দ্রব্য সেবন করে রাত্রি প্রায় সাড়ে তিনটার সময় সোনাতলা রেলওয়ে স্টেশন এলাকায় হৈ চৈ সহ মাতলামি করার সময় এসআই সোহেল রানার নেতৃত্বাধিন পুলিশ ফোর্স জিয়ারুল ও বিল্লুকের্ আটক করে। বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দিয়ে শাহীন সরকারকে ও পুলিশ আইন ৩৪(৬) ধারায় জিয়ারুল এবং বিল্লুকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে কথা বললে,তিনি ৩ আসামীকে আদালতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন। রেজা আরও বলেন, মাদকের ব্যাপারে থানা পুলিশ সব সময় তৎপর রয়েছে।