বগুড়ার ধুনটে প্রতিপক্ষের হামলায় আহত ৪

146

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ধুনট উপজেলার ধুলাউরি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ আহত হয়েছে। এঘটনায় ধুনট থানায় ৯জন কে আসামী করে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

থানার লিখিত অভিযোগ সুত্রে জানাযায় উপজেলার কালের পাড়া ইউনিয়নের ধুলাউরি গ্রামের মৃত মোজাহার মন্ডলের ছেলে মজনু মিয়ার সাথে একই গ্রামের হেলাল মন্ডলের দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে ৬ ফেব্রুয়ারী (শনিবার) সকাল ১১টায় হেলাল মন্ডলের স্ত্রী মোছাঃ লাকি খাতুন তার বাড়ির উওর পাশে তার ১৮ শতাংশ ভোগ দখলীয় সম্পত্তিতে দেখতে গেলে, এসময় পাশ্ববর্তি মৃত মোজাহার মন্ডলের ছেলে মজনু মিয়া (৫০) রিপন (৪০), মজনু মন্ডলের ছেলে মামুন (২৮), মৃত মির্জাফুলের ছেলে নাসিম (২৬), ঠান্ডু মিয়ার ছেলে বাবু মিয়া (৩২), সোহান (২২), মজনু মিয়ার স্ত্রী ঝর্না খাতুন (৪৫), মৃত মির্জাফুলের স্ত্রী নাসিমা খাতুন,(৪২), মিন্ঠু মিয়ার স্ত্রী কাজুলী (৪৫), সবাই ঐক্যবদ্ধ হয়ে হেলাল মণ্ডলের স্ত্রী লাকি খাতুন তার ছেলে হুমায়ূন কবির, শ্বাশুড়ি হাসনা খাতুন, দেবর এর স্ত্রী শাহানাজ খাতুন, আমার স্বামী হেলাল মন্ডলকে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ছিল যখন করেন। ও আমার গলায় থাকা স্বর্ণের চেইন কানে থাকা একজোড়া কানের দুল অসৎ উদ্দেশ্য ছিনিয়ে নেন। স্থানীয় লোকজন আমাদেরকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিয়ে আসেন হাসপাতালে জরুরি বিভাগের কর্মকর্তা ডাক্তারের কাছ থেকে চিকিৎসা প্রদান করে একটু সুস্থ হয়ে,আমি লাকি খাতুন বাদী হয়ে গত ৬ ফেব্রুয়ারী বিকালে ধুনট থানায় ৯ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করি।

ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, ধুলাউরি গ্রামের হেলাল মন্ডলের স্ত্রী মোছাঃ লাকি খাতুন ৯জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি সরেজমিনে তদন্ত করে দোষী ব্যক্তিদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।