সোনাতলায় প্রতিপক্ষের হামলায় ৬ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ নিহতঃ উভয় পক্ষের আহত ৮

200

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফরিপোর্টারঃ

সোনাতলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় হাউসী বেগম (২৪) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ নিহত হয়েছেন। তিনি সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের রন্জু মিয়ার স্ত্রী। এসময় আহত হয় ইব্রাহীম, আব্দুল কাদের, জরিনা বিবি, রজিনা বেগম। তারা স্থানীয় ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে এক নারীকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা।

স্থানীয়রা জানান, উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের মৃত জবেদালী প্রামানিকের ছেলে ইব্রাহিম হোসেনের সাথে একই গ্রামের মৃত ছামেদ আলীর ছেলে নান্নু আকন্দের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নান্নু আকন্দ ও তার লোকজন বিরোধপূর্ণ ওই জমিটি দখল করতে যায়। এসময় রন্জু মিয়ার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ হাউসী বেগমকে দেখে প্রতিপক্ষরা তার উপর হামলা চালায়। গুরুতর আহত আবস্থায় ওই গৃহবধূকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর দুপুর ২টার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বগুড়ার সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম রেজা জানান, লাশ ময়নাতদন্তের জন্য শজিমেকের মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।