শাহজাদপুরে ৭ টি ককটেল বোমা সাদৃশ্যসহ ৩১ টি ঢাল উদ্ধার

126

মোঃ আল আমিন হোসেন, শাহজাদপুর(সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে ৭ টি ককটেল বোমা সাদৃশ্যসহ ৩১টি ঢাল উদ্ধার।সরেজমিন গিয়ে

‘যানাযায় ‘ আজ বুধবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বনগ্রাম দক্ষিন পাড়া গ্রামে মোঃ মজনুর স্ত্রী আঞ্জুয়ারা বেগম বাড়ীর নীচে বেগুন ক্ষেতে বেগুন তুলতে গেলে মাটিতে পোতা একটি মাটির পাতিল দেখতে পায়। পাতিলটি তুলে ভঙ্গলে লাল টেপ পেচানো ৭টি ককটেল সাদৃশ্য বোমা দেখতে পায়।

পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী শাহজাদপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ  শাহিদ মাহমুদ খান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনা স্থলে পৌছে ককটেল সাদৃশ্য বোমা ৭ টি উদ্ধার করে।এছারা এ দিন একই সাথে চর-আঙ্গারু গ্রামে আব্দুর রাজ্জাকের জমি থেকে ফালা ঠেকানো ৩১ টি ঢাল উদ্ধার করা হয়েছে।

পরে শাহিদ মাহমুদ খান সিরাজগাঞ্জ র‍্যাব-১২ কে খবর দিলে। সেখানে র‍্যাব ১২ এর ডিএডি মোস্তাক আহমেদ সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান সাংবাদিকদের বলেন, পার্শ্ববর্তী বৃ-আঙ্গারু গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামে দু পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে দন্ড চলছে, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রতি পক্ষকে ঘায়েল করার জন্য একটি পক্ষ এগুলো মাটিতে পুতে রাখতে পারে।
এঘটনায় ঐ এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।