আদমদীঘিতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে অপহরণ

144

শিমুল হাসান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে সাতজনের নামে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে ওই কলেজছাত্রীর বাবা আব্দুল গফুর বাদী হয়ে মামলাটি করেন।

দায়ের করা মামলায় জানা যায়, উপজেলার সান্তাহার সরকারি কলেজে উচ্চমাধ্যমিকপড়ুয়া ওই ছাত্রী পৌরসভাসংলগ্ন এলাকায় মামার বাড়ি থেকে লেখাপড়া করতেন। ফিরোজ নামের এক যুবক একসময় কলেজে ও পরবর্তীতে রাস্তঘাটে যাতায়াতের সময় ওই ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন করত। একপর্যায়ে কলেজছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে ফিরোজের পরিবারের লোকজনকে জানান। এতে ফিরোজ ক্ষিপ্ত হয়ে কলেজছাত্রীকে অপহরণ করার হুমকি দেয়। এরপর গত ১৮ জানুয়ারি সন্ধ্যা ৬টায় ওই কলেজছাত্রী মামার বাসা থেকে বেরিয়ে সান্তাহার মেইন রোডের দিকে কসমেটিকস সামগ্রী কিনতে আসলে মাইক্রোবাসযোগে ফিরোজসহ তার সহযোগীরা তাকে অপহরণ করেন।

এ ঘটনায় শনিবার রাতে অপহৃতা কলেজছাত্রীর বাবা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের আব্দুল গফুর বাদী হয়ে একই গ্রামের ফিরোজ হোসেন ও তার বাবা আনোয়ার হোসেন, মাতা ফেন্সী বেগম, দোয়েল, একই গ্রামের চৌধুরীপাড়ার রাজু, রঘুনাথপুরের শাহিন ও আজরাপাড়ার আইয়ুবকে আসামি করে নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই কলেজছাত্রীকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চলছে।