বগুড়ায় পুলিশের মাসিক কল্যাণ সভার ২৫ সদস্যকে পুরস্কৃত

128

শাহজাহান আলী স্টাফ রিপোর্টার

বগুড়ায় জানুয়ারি মাসের কার্যসম্পাদানের ভিত্তিতে ৪ ক্যাটাগরিতে এবার ২৫ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।
১৫ ফেব্রুয়ারি( সোমবার) সকাল ১০ঘটিকার সময় বগুড়ার পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা চার ক্যাটাগরিতে যথা- “চৌকস কার্য সম্পাদন” “শেষ্ঠ মাদক উদ্ধারকারী”, “গরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী”এবং সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী এই ২৫ সেরা পুলিশ সদস্যদেরর হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেন।
বগুড়ার পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, এবার এই চার ক্যাটাগরিতে এস আই,এ এস আই,ইন্সপেক্টর এবং সার্কেল অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।
চৌকস কার্য সম্পাদান ক্যাটাগরিতে পুরস্কার পেলেন-শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর থানার ওসি হুমায়ুন কবির, শিবগঞ্জ থানার এস আই আনিছুর রহমান, সারিয়াকান্দি থানার এস আই কাজী মোঃনজরুল ইসলাম, সদর থানার এস আই বেদার উদ্দিন, উপচহর পুলিশ ফাঁড়ির এটি এস আই মোঃ বদিউজ্জামান,সান্তাহার পুলিশ ফাঁড়ির এ এস আই আহম্মাদ রুবেল ফারুক, শেরপুর থানার এ এস আই মিলন মিয়া এবং সদর থানার এ এস আই মাসুদ রানা।
সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকয়রী বিসাবে বগুড়া সদর ট্রাফিকের সার্জেন্ট গোেপাল চন্দ্র মন্ডল পুরস্কৃত হয়েছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটসগরিতে পুরস্কার পেয়েছেন- গাবতলী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ার হোসেন এবং শেরপুর থানার এস আই সাচ্চু বিশ্বাস।

শেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটসগরিতে পুরস্কার পেয়েছেন ধনুট থানার এস আই মোঃ আসাদুজ্জামান সরদার।
এ ছাড়াও অর্থ পুরস্কার পেয়েছেন ১২ জন। এর মধ্যে ৪ জন এস আই তারা হলেন যথাক্রমে – আদমদীঘি থানার এখলাছুর রহমান, শিবগঞ্জ থানার আনিছুর রহমান, সোনাতলা থানার আব্দুল গফুর ও ইয়াসিন আলী।
বাকী ৮জন এ এস আইদের মধ্যে সদর থানার এনামুল হক, মাসুদ রানা, সোহেল রানা ডন কংকন বর্মা। গাবতলী মডেল থানার রবিউল ইসলাম, কাসেম আলী ও মিলন মিয়া এবং ধনুট থানার ফজলুল হক।
এ ছাড়াও সভার চাকুরী থেকে অবসর নয়া ৪ জন পুলিশ সদস্যকে বিদয় সংবর্ধনা দেয়া হয়েছে।