বগুড়ার ধুনটে নগদ অর্থসহ ৮ জুয়ারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

160

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ধুনটে নগদ অর্থসহ ৮ জুয়ারী কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাত ১১টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের যুগিগাঁতী গ্রামে চাঁন মিয়ার মেশিন ঘরে জুয়ার আসর থেকে তাদের কে গ্রেফতার করা হয়। এসময় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট গ্রামের মৃত. মছির উদ্দিন শেখের ছেলে এন্তাজ আলী (৩৫), একই গ্রামের মোজদার শেখের ছেলে নজরুল ইসলাম (৫০), মৃত. জমসের আলীর ছেলে নরুল ইসলাম (৪৮), মৃত. মাজেদুর রহমানের ছেলে মাহবুবুর রহমান (৫৫), বাহাদুরের ছেলে রফিকুল ইসলাম (৪০), ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের হিজুলী গ্রামের মৃত. জাবেদ আলী শেখের ছেলে হারুন মিয়া (৫০), যুগিগাঁতী গ্রামের মৃত. মোকছেদ শেখের ছেলে মঞ্জুরুল ইসলাম (৪৪) ও খোদা বক্সের ছেলে বানিয়া (৩০)।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের যুগিগাঁতী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে চাঁন মিয়ার মেশিন ঘরে জুয়ারীরা জুয়া আসর পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রিপন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারীরা পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

ধুনট থানার এসআই রিপন মিয়া জানান, জুয়ার আসর থেকে ৮ জুয়ারী কে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এসময় নগদ ১২ হাজার ৮শত টাকা ও ৩ বান্ডিল তাস এবং সেলাই করা প্লাষ্টিকের বস্তা জব্দ করা হয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, গ্রেফতারকৃত জুয়ারীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।