দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় অটো চালক ও ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু

202

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায়  শুক্রবার দুপুরে বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোড়গ্রামের আব্দুল কাদেরের ছেলে ইজিবাইক চালক আব্দুর রউফ রাসেল(৩৩) ও যাত্রী একই ইউনিয়নের বেলোহালী গ্রামের ফজলুর রহমানের ছেলে সমাজসেবা ডেকোরেটরের মালিক মুক্তার হোসেন(৩৭)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অটো চালক রাসেল যাত্রী মুক্তারকে নিয়ে চৌমুহনী থেকে দুপচাঁচিয়া সদরে আসছিল। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় নওগাঁ থেকে বগুড়াগাড়ী একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১১-৬৮৫১) তাকে পেছন দিক থেকে ধাক্কা মারে। এতে দুই ট্রাকের মাঝখানে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় লোকজন ইজিবাইক চালক ও যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।