শাজাহানপুরে ৪টি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষনা

437

আরিফুর রহমান মিঠু, বিশেষ প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার আশেকপুর, মাদলা, মাঝিড়া এবং আড়িয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। আজ বুধবার ১০মার্চ ২০২১তারিখ) বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া ৬আসনের সাংসদ গোলাম মোঃ সিরাজ স্বাক্ষরিত এবং শাজাহানপুর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সুপার ফাইভ ইউনিয়ন বিএনপির ১৯সদস্য বিশিস্ট কমিটি গুলো অনুমোদন দেন। বিষয়টি নিশ্চিৎ করেছেন উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক বজলুর রহমান নীলু।

নতুন কমিটিতে জায়গা পাওয়া উল্লেখ যোগ্য ব্যক্তিদের মধ্যে রয়েছে আশেকপুর ইউনিয়নের আহ্বায়ক মোঃ রেজাউল হক তালুকদার, যুগ্ন আহ্বায়ক মোঃ নাছির উদ্দিন। মাদলা ইউনিয়নের আহ্বায়ক মোঃ আব্দুস সাত্তার(সাবেক ইউপি চেয়ারম্যান) এবং যুগ্ন আহ্বায়ক আতিকুর রহমান(বর্তমান ইউপি চেয়ারম্যান)। মাঝিড়া ইউনিয়নের আহ্বায়ক নুরুল আজাদ এবং যুগ্ন আহ্বায়ক নুরুন্নবী সোনার। আড়িয়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ মোঃ মহসীন আলী এবং যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব দেলোয়ার হোসেন।
উল্লেখ্য প্রত্যেক ইউনিয়নে কর্মী সভা হওয়ার পরে ২০২০সালের ২২ফ্রেব্রুয়ারী মৌখিক ভোটের মাধ্যমে গোহাইল, আমরুল, খোট্রাপাড়া, চোপিনগর এবং খড়না সহ মোট ৫টি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১বছরের বেশি সময় পার হলেও এই কমিটি গুলো ওয়ার্ড কমিটি প্রকাশ করতে পারেন নি। এমন কি উপজেলার মাদলা, আশেকপুর, মাঝিড়া এবং আড়িয়া সহ মোট ৪টি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি প্রকাশ করতে পারছিলেন না উপজেলা বিএনপি।