বগুড়ায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

136

স্টাফ রিপোর্টার
বগুড়ার এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে নিশিন্দারা উপ-শহর এলাকার একটি বাড়ি থেকে আনিকা আনোয়ার তনু (২৬) নামে ঐ তরুণীর লাশ পুলিশ দরজা ভেঙে উদ্ধার করে।

পুলিশের ধারণা ওই তরুণী কয়েকদিন আগে আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের জন্য উদ্ধারের পর তার লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আনিকা আনোয়ার তনু বগুড়া শহরের বাদুড়তলা এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।
বগুড়া উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নান্নু খান জানান, আনিকা আনোয়ার তনুর বাবা আনোয়ার হোসেনের বাদুড়তলা ও উপ-শহর এলাকায় দু’টি বাড়ি আছে। তনু উপ-শহর এলাকার বাড়িতে একাই থাকতেন। ওই বাড়ির ভাড়াটিয়াদের সঙ্গে সর্বশেষ গত শুক্রবার তনুর কথা হয়। সোমবার দুপুরে আনোয়ার হোসেন কিছু বাজার নিয়ে তনুর বাসায় গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়া পান না। এক পর্যায়ে তিনি বাড়ির ভেতর থেকে দুর্গন্ধ পেলে পুলিশে খবর দেন।
ইন্সপেক্টর নান্নু খান বলেন, খবর পেয়ে আমরা দুপুর আড়াইটার দিকে সেখানে যাই। এরপর দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় প্রায় পঁচে যাওয়া তনুর লাশ উদ্ধার করি। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে মনে হয়েছে নানা কারণে মানসিক অস্থিরতায় ভূগছিলেন তনু। সে কারণে হয়তো আত্মহত্যা করেছেন এবং সেটা কয়েকদিন আগেই। তিনি বলেন, নিয়ম অনুযায়ী লাশটি উদ্ধারের পর পরই ময়না তদন্তের জন্য তা মর্গে পাঠানো হয়েছে।’