বগুড়ায় ধানক্ষেতে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

121

স্টাফ রিপোর্টার

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সিয়াম নামের ৮ বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের একটি ফসলী জমি থেকে থেকে লাশটি উদ্ধার করা হয়।

সিয়াম পাশ্ববর্তী নন্দ্রীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। পুলিশ বলছে, সিয়ামের বাবার সাবেক প্রেমিকা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে বলে তারা জানতে পেরেছে।

স্থানীয়রা জানান, সকাল থেকেই সিয়াম বাড়ির আশেপাশেই ছিল। সে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিল। দুপুরে সে বাড়ির পাশের শাজাহানপুর উপজেলার সীমানা মধ্যে একটি ধানক্ষেতে যায়। ওই সময় তার সঙ্গে এক নারীকে দেখা গেছে। এরপর সিয়ামের গলাকাটা লাশ পাওয়া যায়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, সিয়ামের বাবার প্রেমের সম্পর্কের জেরে সিয়ামকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। সিয়ামের বাবা নজরুল ইসলামের সঙ্গে একই গ্রামের এক নারীর প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে তার বিয়েও ঠিকঠাক হয়েছিল। কিন্তু নজরুল তাকে বিয়ে না করে অন্য নারীকে বিয়ে করেন। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে ছিলেন।

তিনি বলেন, ২০১৩ সালে ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে সিয়ামের বাবা নজরুল ইসলাম নিহত হন। ওই সময় সিয়াম মাতৃগর্ভে ছিলেন। কিন্তু এতবছর পরেও নজরুল ইসলামের সাবেক প্রেমিকা অন্তরে ক্ষোভ পুষিয়ে রেখেছিলেন। নজরুলের ছেলে সিয়ামকে দেখলেই ওই নারীর সহ্য হত না। একারণে সিয়ামকে হত্যা করেছে তার বাবার সাবেক প্রেমিকা।

পুলিশ কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ‘আমরা এখনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে।।