ধুনটে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ

156

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। এঘটনায় বৃহস্পতিবার ওই যুবলীগ নেতার ভাই আনোয়ার হোসেন তাপস বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে ধুনট পৌর এলাকার পূর্ব ভরনশাহী গ্রামের মৃত নবাব আলী খানের ছেলে ও পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আরিফ খান ও তার ভাই ফজলে রাব্বি সহ অজ্ঞাতনামা ১০জনকে আসামী করা হয়েছে।
যুবলীগ নেতার ভাই আনোয়ার হোসেন তাপস অভিযোগ করে বলেন, আমার বড় ভাই ব্যবসায়ী সোহেল রানা ধুনট উপজেলা যুবলীগের প্রচার সম্পাদকের দায়িত্বে রয়েছেন। গত ১৩ এপ্রিল দুপর ৩টার দিকে ধুনট বাজারের সোনালী ব্যাংকের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। এসময় পূর্ব বিরোধের জের ধরে বিএনপি নেতা আরিফ খান ও তার ভাই সহ তাদের লোকজন আমার বড় ভাই সোহেল রানাকে বেধরক পিটিয়ে ও ছুরিকাঘাতে আহত করে। এর আধা ঘন্টা আগে একই বিরোধের জের ধরে আমার মামতো ভাই ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাবিউল ইসলাম টনিককেও পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ধুনট হাসপাতাালে ভর্তি করে। এঘটনায় বৃহস্পতিবার বিএনপি নেতা আরিফ খান ও তার ভাই সহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
তবে এবিষয়ে বিএনপি নেতা আরিফ খানের ভাই ফজলে রাব্বি বলেন, আমরা তাদেরকে মারধর করিনি। উল্টো তারাই আমাকে এবং আমার বড় ভাই আরিফ খানকে পিটিয়ে আহত করেছে। আমরা দুই জনই বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি রয়েছি। এঘটনায় আমরাও থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।
এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় একটি পক্ষ থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।