বগুড়ায় ১২ লাখ টাকা সহ ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে কর্মচারী উধাও!

174

কাহালু(বগুড়া) প্রতিনিধি

বগুড়ার কাহালু উপজেলার আয়রা গ্রামের ব্যবসায়ী  গোলাম রব্বানীর স্ত্রী মোছাঃ জান্নাত আরাকে নিয়ে উধাও হয়ে গেছে তার কর্মচারী আবু তাহের (২১)। গত ৪ এপ্রিল এই ঘটনা ঘটলেও মান সম্মানের ভয়ে ব্যবসায়ী বিষয়টি গোপন রাখেন। এদিকে স্ত্রী ও তার কর্মচারীকে ধরতে প্রাণপন চেষ্টা করায় বিষয়টি আর গোপন  থাকেনি। সম্প্রতি বিষয়টি চারিদিকে ছড়িয়ে পড়েছে এবং সাধারণ মানুষের মধ্যে নানা গুঞ্জন চলছে।  বিশেষ করে আবু তাহের শুধু কর্মচারী নয়, সম্পর্কে গোলাম রব্বানীর ভাতিজা।

চাচীকে নিয়ে উধাও হওয়ার বিষয়টি সামাজিকভাবে কেউ মেনে নিতে পারছেনা।

এদিকে কর্মচারীর সাথে স্ত্রী উধাও হওয়ার পর পরই গোলাম রব্বানী কাহালু থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন কাহালু থানার এস আই নাজমুল হক।

অভিযোগে উল্লেখ করা হয় আয়রা গ্রামের ছফির উদ্দিনের পুত্র আবু তাহের ১০ মাস পূর্বে গোলাম রব্বাবীর মা-বাবা ট্রেডার্সে ম্যানেজার হিসেবে চাকুরী নেয়। চাকুরী নেওয়ার পর সে গোলাম রব্বানীর স্ত্রীর সাথে সম্পর্ক গড়ে তোলে। গত ৪ এপ্রিল ব্যাংকে জমা করার জন্য আবু তাহেরকে ১২ লাখ টাকা দেন গোলাম রব্বানী। টাকা নিয়ে ব্যাংকে না গিয়ে আবু তাহের গোলাম রব্বানীর বাড়িতে গিয়ে আরো ২ লাখ টাকা ও ১ লাখ টাকার স্বর্ণলংকারসহ স্ত্রী জান্নাতিকে নিয়ে উধাও হয়ে যায়।

এব্যাপারে জান্নাতির বাবা জাহাঙ্গীর আলম জানান, আবু তাহের ১২ লাখ টাকাসহ আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে গেছে। এব্যাপারে  আবু তাহের দুটি মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও কোন সংযোগ পাওয়া যায়নি।

স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে আবু তাহেরের বাবার মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে কল দেওয়া হলেও তিনি জানান, আমি তাহেরের চাচাতো ভাই মিজানুর। মিজানুর জানান, বিষয়টি আমি শুনেছি কিন্তু বিস্তারিত জানিনা।