ধুনটে পিটাহাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আহত ৪

127

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বগুড়া ধুনট উত্তর কান্তনগর গ্রামে পিটাহাড়ি গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে ৪ ব্যক্তি আহত হয়েছে।
উপজেলার কালেরপাড়া ইউনিয়নের উত্তর কান্তনগর গ্রামের মোঃ ইউসুফ আলী প্রামানিক এর সাথে প্রতিবেশী মোঃ নয় মিয়া প্রামানিকের সাথে বাড়ী বাড়ীক জমিজমা ও পূর্ব শত্রুতার বিরোধ চলে আসছিল। ২০-ই এপ্রিল (মঙ্গলবার) বিকালে ইউসুফ আলী তাহার নিউজ বাড়ীর জায়গা থেকে একটি পিটাহাড়ির গাছ কর্তন করেন‌। কিন্তু পিটাহাড়ির গাছ টি প্রতিবেশী মৃতঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ নয় মিয়া নিজে সীমানার মধ্যে বলে দাবি করে একই দিনে রাত্রি ৭ টার সময় তাহার লোকজন সঙ্গে নিয়ে মৃতঃ জসিম উদ্দিন প্রামানিকের ছেলে ইউসুফের বাড়িতে অনধিকার ভাবে প্রবেশ করে গাছ কর্তন করেছে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। নয় মিয়ার গালিগালাজ করার বিষয়ে ইউসুফ আলী নিষেধ করলে তখন তারা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা লাঠিসোটা দাঁড়া মোঃ ইউসুফ আলীসহ মোছাঃ মাজেদা খাতুন, মোছাঃ মিনি খাতুন,ও মোঃ মাফুজার রহমানকে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত যখন করেন।

বর্তমানে সবাই ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন।
ইউসুফ আলী ও তার লোকজনকে মারপিট করায়। ২০-ই এপ্রিল (মঙ্গলবার) রাত ১০ টার সমর ইউসুফ আলী ছোট ভাই মোঃ আমজাদ হোসেন বাদী হইয়া ধুনট থানায় মোঃ নয় মিয়াসহ ৯ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মণ সংবাদকর্মীদের জানান, ইউসুফ আলীর ছোট ভাই মোঃ আমজাদ হোসেন গত মঙ্গলবার রাতে ধুনট থানায় নয় মিয়া সহ ৯ জুনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার অভিযোগটি সরেজমিনে তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।