বগুড়ার ধুনটে কলা গাছের কলা কাঁটাকে কেন্দ্র করে মহিলাকে মারপিট,থানায় অভিযোগ

216

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট সাতবেকী গ্রামে জোসনা বেগম নামে এক মহিলাকে মারপিট অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে ধুনট উপজেলা নিমগাছী ইউনিয়নের সাতবেকী মধ্যপাড়া গ্রামে। অভিযোগ সূত্রে জানা যায় জোসনা বেগম দীর্ঘদিন যাবৎ তার বাড়ির পশ্চিম পাশে নিজের পৈত্রিক সম্পত্তিতে কলা গাছ রোপন করে কলা চাষ করে আসছিল।জোসনা বেগম লাগানো কলাগাছ থেকে গত ২৪-শে এপ্রিল (শনিবার) সকালে প্রতিবেশী মৃতঃ মোবারকের ছেলে মোঃ ছয়ফল মিয়া (৩৫) জোরপূর্বক তার কলাগাছ থেকে কলা কর্তন করে নিয়ে যাওয়ার সময় জোসনা বেগম বাধা প্রদান করিলে,মোঃ ছয়ফল মিয়া ক্ষিপ্ত হইয়া মোঃ ফরিদ উদ্দিনের ছেলে মোঃ বুলবুল (৩০), মৃতঃ গেন্দা মিয়ার ছেলে মোঃ মোহাম্মদ আলী (৪৬),মৃতঃ কুরবান আলীর ছেলে হবিবর রহমান (৪২) কে সঙ্গে নিয়ে জোসনা বেগম কে বেআইনিভাবে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ছেলা ফুলা জখম করে বিভিন্ন প্রকার ভয়-ভীতি দিকে তারা চলে যান। পরে প্রতিবেশী লোকজন দৌড়ে এসে জোসনা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ডাক্তার দ্বারা চিকিৎসা নিয়ে জোসনা বেগম কে সুস্থ করেন।

তারই জের ধরে গত ২৬-শে এপ্রিল (সোমবার) ভোররাতে জোসনা বেগম এর নিজের বাড়ীর পশ্চিম পাশে একটি রোপণকৃত কাঁঠালের গাছ ও একটি আম গাছ কেটে নষ্ট করেন ছয়ফল ও তার লোকজন।

২৬-শে এপ্রিল (সোমবার) সকাল সাড়ে ১০ টার সময় মোছাঃ জোসনা বেগম বাদী হয়ে ধুনট থানায় সাবেকী গ্রামের মৃতঃ মোবারক আলীর ছেলে ছয়ফল মিয়া সহ ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন সাতবেকী গ্রামের হেলাল উদ্দিন এর স্ত্রী জোসনা বেগম বাদী হয়ে ধুনট থানায় মোঃ ছয়ফল মিয়াসহ ৪ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন,তার লিখিত অভিযোগ টি সরেজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।