জয়পুরহাটে স্কুলব্যাগে ফেনসিডিল বহন, ৩ ছাত্র আটক

117

অনলাইন ডেস্ক

স্কুলব্যাগ কাঁধে, দেখে মনে হবে স্কুলে বা প্রাইভেটে যাচ্ছে ওরা। কিন্তু তা নয়। এটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখকে ফাঁকি দেওয়ার অভিনব কৌশল। পাঁচবিবি থানা পুলিশ সেই কৌশলকে চ্যালেঞ্জ করে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় স্কুলপড়ুয়া তিন ছাত্রের ব্যাগ তল্লাশি করে উদ্ধার করেছে ১৭৬ বোতল ফেনসিডিল।

জেলা পুলিশের কন্ট্রোল রুম সূত্র জানায়, মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হচ্ছে জয়পুরহাট জেলায়। এর ধারাবাহিকতায় পাঁচবিবি থানা পুলিশের উপ পরিদর্শক হাবিবুর রহমান উপজেলার রাধাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় স্কুলব্যাগে বহন করা তিন ছাত্রের ব্যাগ থেকে ১৭৬ বোতল আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার ও তাদের আটক করা হয়েছে। এরা হচ্ছে ,ছোট মানিক গ্রামের আবুল কাশেমের ছেলে রাহাত বাবু (১৬), পাঁচমাথা এলাকার আব্দুস সামাদের ছেলে ফাহিদ হোসেন (১৬) ও গদাইপুর গ্রামের গণি মণ্ডলের ছেলে ওমর ফারুক (১৫)। এ ব্যাপারে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান, ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব।

পুলিশ সুপার মাছিুম আহাম্মদ ভূঞা বলেন, মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

অপর এক অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার ভোরে পাঁচবিবি উপজেলার পশ্চিম কৃষ্ণপুর ভেদলার মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ৭৯ বোতল ফেনসিডিলসহ ইমতিয়াজ মাহমুদ মণ্ডল (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুর রহমান।