শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের ২৫ টি ঘর পেলেন গৃহহীনরা

111

মোঃ আল আমিন হোসেন, শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদানের শুভ উদ্বোধন করলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা মুজিববর্ষের এই অঙ্গীকারকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ -২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করেন । এ প্রকল্পে শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুরে ২৫ টি ঘর নির্মান করা হয়েছে। প্রতিটি ঘরের জন্য বরাদ্দ করা হয়েছে ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা। প্রতিটি ঘরের দুটি রুম,একটি বাথরুম, একটি কিচেন রুম ও একটি কমন স্পেস রয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ -৬ শাহজাদপুর আসনের মাননীয় এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম,পৌর মেয়র মোঃ মনির আক্তার খান তরুলোদী,শাহজাদপুর সহকারি কমিশনার ( ভূমি) মোঃ লিয়াকত সালমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারি,সূধীজন ও গৃহহীন ২৫ টি পরিবার উপস্থিত ছিলেন।পরিশেষে উপজেলার ২৫ জন গৃহহীন পরিবারকে ঘরের চাবি তুলে দেওয়া হয়।