বগুড়ায় যুবকের লাশ উদ্ধার ঘটনায় আটক ৩ ভাই

155

স্টাফ রিপোর্টার

বগুড়ায় মশিউর রহমান সোনা মিয়া (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।নিহত যুবক পেশায় দলিল লেখক ছিলেন। এ ঘটনায় নিহতের আপন তিন ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে সোনা মিয়ার আপন ছোট তিন ভাই তোতা মিয়া, তারা মিয়া ও মন্নু মিয়াকে।

জানা যায়, ২০১৭ সালে পারিবারিক কলহের জেরে বাবা মকবুল হোসেন নান্নু মিয়ার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন তোতা মিয়া। লাঠির আঘাতে নান্নু মিয়া মারা যান। ওই সময় তার বিরুদ্ধে হত্যা মামলা করেন সোনা মিয়া। বাবাকে হত্যা করার অভিযোগে তোতা মিয়া গ্রেফতার হন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। তারা চার ভাই এক বাড়িতেই বসবাস করেন।

তাদের মা শামছুন্নাহার জানান, চার ভাইয়ের মধ্যে সস্পর্ক ভালো ছিল। বাবার হত্যা নিয়ে ভাইদের মধ্যে কোনো বিরোধ ছিল না। তোতা মিয়া নিয়মিত আদালতে হাজিরা দিতেন।

পুলিশ জানায়, তোতা মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। ২০১৭ সালে পিতাকে হত্যার পর তিনি নিজেই থানায় হাজির হয়েছিলেন।

এদিকে স্থানীয়রা জানায়, নিহত সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আক্তারের পরকীয়া নিয়ে এলাকায় আলোচনা হচ্ছে। এ কারণে পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করেছে।

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফজলে এলাহী বলেন, নিহতের তিন ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় পাঠানো হয়েছে। নিহত সোনা মিয়ার স্ত্রীর পরকীয়ার বিষয়টি নিয়েও অনুসন্ধান করা হচ্ছে।

উল্লেখ্য, নিখোঁজ হওয়ার দু’দিন পর সোনা মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার (১ মে) সকাল সাড়ে ১০টায় বগুড়া সদরের বারপুর দক্ষিণপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।