পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে বগুড়া এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার এম.এ রাশেদ

263

স্টাফ রিপোর্টার

বগুড়া এক্সপ্রেস অনলাইন পত্রিকার পক্ষ থেকে দেশ-বিদেশের সকল’কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, বগুড়া এক্সপ্রেস অনলাইন পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও ধুনট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম.এ রাশেদ।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা “ঈদ মোবারক” । ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ মানে ধনী, গরীব, ধর্ম বর্ণ গোত্র, সকল ভেদাভেদ ভুলে এক সাথে উদযাপন করবে ইসলাম ধর্মের সবচাইতে বড় উৎসব পবিত্র ঈদ উল ফিতর। তবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের প্রতিটি আদেশ নিষেধ মেনে আমরা সকলেই এবারের পবিত্র ঈদু-উল-ফিতর উদযাপন করবো।
তিনি আশা প্রকাশ করে বলেন, খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ। মহান আল্লাহ তাআলা আমাদের সবার জীবনে ঈদের খুশি পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়।