বগুড়ার ধুনটে অসহায়দের মাঝে মাংস ও ঈদ সামগ্রী বিতরণ করলেন শিক্ষিকা ফৌজিয়া বিথী

271

স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতর উৎসবকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলার শতাধিক অসহায় ও দুস্থ্য পরিবারকে মাংস ও ঈদ সামগ্রী দিলেন ধুনটের  স্কুল শিক্ষিকা ফৌজিয়া হক বিথী। লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় অস্বচ্ছল কর্মহীন মানুষেরা যাতে আনন্দ উৎসব নিয়ে ঈদ পালন করতে পারে সেজন্য বেতন ও বোনাসের টাকায় গোস্ত ও ঈদ সামগ্রী কিনে বুধবার রাতে ও বৃহস্পতিবার দিনভর উপজেলার বেলকুচি ও চান্দার পাড়া এলাকার ঘরে ঘরে পৌছে দিলেন জয়িতা ফৌজিয়া হক বিথী। বগুড়ার ধুনট উপজেলার বেলকুচি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমাজসেবিকা ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের কন্যা বিথী ইতিমধ্যে করোনার সময়ে মাস্ক বিতরণ, লক ডাউনে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা, ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান সহ সাহসী নারী নেত্রী হিসেবে জয়িতা পদক অর্জন করেন।

মাংস পেয়ে চান্দারপাড়া গ্রামের আমিনা বেগম (৬৫) জানান বিথী মা আছে বলেই আমরা সব সময় সাহায্য সহযোগিতা পাই। রোজার পর ঈদে আমরা মাংস ও ঈদ সামগ্রী পেয়ে খুব খুশি।

এ প্রসঙ্গে বিথী বলেন মানব সেবা কারাই আমার ধর্ম বলে মনে করি। তাই মানুষের সহযোগিতায় একটু কাজ করি। বিথি সুপ্রীম কোর্টের আইনজীবি রাজ্জাকুল কবির বিদ্যুতের সহধর্মীনি।