বগুড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় আহত তরুণ আইনজীবী মারা গেছেন

222

স্টাফ রিপোর্টার

বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তরুণ আইনজীবী মুশফিকুর রহমান মিশুক মারা গেছেন। রবিবার (১৬মে) বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে শুক্রবার ঈদের রাত সাড়ে ৮টার দিকে শহরের কলোনীর তাজমা সিরামিক গেট এলাকায় সড়কের উল্টো পাশ থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মুশফিকুর গুরুতর আহত হন।

মুশফিকুর রহমান মিশুক শহরের ঠনঠনিয়া এলাকার বাসিন্দা এবং বগুড়া জজ কোর্টের তরুণ আইনজীবী ছিলেন।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেন হাসপাতালে অবস্থানরত তার বন্ধু শাফিনুর তান্নি। তিনি জানান, গতকাল শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে করে বগুড়া থেকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসা হয় মিশুককে। দুর্ঘটনায় তার মস্তিষ্কে গুরুতর আঘাত লাগে। এ জন্য তাকে আইসিইউতে রাখা হয়। কিন্তু তার শারিরীক অবস্থা বেশি খারাপ থাকায় চিকিৎসকরা অপারেশন করতে পারছিলেন না। পরে আজ বিকেলে মিশুক মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতের দিকে মুশফিক সাথে এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় রাস্তার উল্টো পাশ দিয়ে একটি মোটর সাইকেল আসলে নিয়ন্ত্রণ করতে না পারায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুশফিক, তার সঙ্গী সাদ্দাম হোসেন এবং অপর মোটরসাইকেলের চালক বান্না আহত হন। তবে মিশুকের অবস্থা সবচেয়ে খারাপ হয়।

অপর মোটর সাইকেলের চালকও এ দুর্ঘটনায় আহত কলোনী লতিফপুর এলাকার বাসিন্দা বান্না শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত, মুশফিকুর রহমান মিশুক বগুড়া জিলা স্কুলের এসএসসি ২০০৭ সালের শিক্ষার্থী এবং স্কুলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য। দুর্ঘটনায় অপর দুই আহতরা জিলা স্কুলের শিক্ষার্থী।।